About Me

আসসালামু আলাইকুম আমি মোঃ মোস্তাকিম
যেহেতু আপনি আমার About পড়তে আসছেন তাই
আমার সম্পর্কে আপনাকে কিছু বলছি। আমি ছোট বেলা থেকেই মাদ্রসায় পড়া লেখা করি।
আমার ইচ্ছে ছিল স্কুল কলেজে পড়বো। তাও আমার ইচ্ছেটা পুরন হলনা।
বাবা মা বড় ভাইয়ের আদেশে মাদ্রাসায় যেতে বাধ্য হলাম। আল্লাহর কাছে এখন অনেক শুকরিয়া আদায় করি।
অনেক কষ্টে হাফেজ হয়েছি এখন মাওলানা লাইনে পড়া লেখা করতেছি। আপনারা সবাই দোয়া করবেন।
আল্লাহ যেন আমাকে একজন ভাল আলেম হিসাবে কবুল করেন। {আমিন}
আমি যেদিন থেকে মাদ্রাসায় গেছি সেদিন থেকেই শার্ট প্যান্ট পরা বাদ দিয়ে দিছি। এখন শুধু পাঞ্জাবি টি-শার্ট এইসব ড্রেস পরি।
তার জন্য আমি অতোটা স্মাট না। আমি একজন
আনস্মার্ট ছেলে। কারন: ১/আমার টি-শার্ট গুলো শরীরের
সাথে ফিটিং হয়না।
২/ আমার চুল গুলো
মনের ভুলেও খারা হয়না।
৩/সিটারেট খাইনা।৪/
চুল সেই
ছোট বেলার ছাটের মতো এখনও আছে।
৫/মেয়েদের
সাথে কথা বলার চেষ্টা করিনা।৬/যদি কখনও
মেয়েদের সাথে কথা বলতে যাই তাহলে কেমন যেন লাগে।
৭/সুন্দর করে কথা বলতে পারিনা।৮/ আমার
চেহারা কেমন আমি জানিনা।
তবে বন্ধুরা বলে তুই যদি আর একটু মোটা হইতি তাহলে তকে সুন্দর লাগতো। ৯/
মারামারি খুব ভয় পাই। তবে এখনও কারও কাছে মার
খাইনাই।
১০/কানে হেড ফোন
দিয়ে রাস্তা দিয়ে হাটা আমার মোটেও
পছন্দনা।
§
§
§
উপরে যেটা পড়েছেন সেটা হচ্ছে ফেসবুকের
বাইরের। ফেসবুকে কারো সাথে খারাপ ব্যবহার করার
চেষ্টা করিনা।
আমার ফেসবুকের বন্ধুরাও আমার
সাথে ভালো ব্যবহার করে। আপনাকে বলতিছি,ভাই
দয়া করে চ্যাটে এসে এমন
কিছু বলবেননা যাতে আমি কষ্ট পাই।
আমাকে কষ্ট
দিয়ে আপনি হয়তো কিছুটা মজা পাবেন। কিন্তু
আমার
খুব খারাপ লাগবে।
তবে আমি কাউকে সহজে ব্লক মারিনা।এটা আমার পছন্দ না। আমাকে কেউ
গালাগালি দিলে। আমি তাকে শুধু
বুঝায় বলি।কারন ফেসবুক ঝগড়া করার
জায়গা না।
জানি কথা গুলো শুনতে খারাপ লাগছে তারপরেও আপনি পড়তিছেন এজন্য আপনাকে ধন্যবাদ।
আসল
কথায়
আসি। লাইক দিতে আমার খুবই ভালো লাগে।
আমি চেষ্টা করি আমার সকল বন্ধুদের
স্টাটাসে লাইক দিতে।
আপনি আমাকে একজন
ভালো বন্ধু ভাবতে পারেন।কথা দিচ্ছি আপনার সাথে কখনও খারাপ ব্যবহার করবোনা।
আপনি যদি মেয়ে হন
তাহলে আপনাকে বলছি,আপনার
সাথে আমার চ্যাটে তেমন কোনো কথা হবেনা।
মাঝে মাঝে জানতে চাইবো কেমন আছেন।
দয়া করে ভাব না নিয়ে তাড়াতাড়ি উত্তর দিবেন।
আমার প্রিয় রং : গোলাপি ।
প্রিয় ফুল : বকুল ।
প্রিয় ফল : লিচু ।
প্রিয় পাখি :কোকিল।
প্রিয় মানুষ : মহানবী স: ।
প্রিয় শিল্পী : তাহসান
প্রিয় গান : জানি একদিন আমি চলে যাবো সবি ছেরে ।
শখ : ঘুরে বেড়ানো এবং ফটো তুলতে খুবই ভাল লাগে। তার চাইতে বেশি ভাল লাগে নেট নিয়ে থাকতে। কম্পিউটার নিয়ে বসলে খাওয়া দাওয়ার কথা ভুলে যাই।
আমি খুব সাধারন একজন ছেলে। :: দুনিয়া থেকে
হারিয়ে যেতে পছন্দ করি । ভালো লাগে স্বপ্ন দেখতে হোক
না সেটা দিবাস্বপ্ন ,তাতে ক্ষতি কি ?
মানুষের
সব আশাই তো পূরন হয় না ।
কল্পনাতে যদি সেগুলো পূরণ করা যায়
তাহলে সেই অনুভূতিটা একবারে খারাপ না ।
বর্ষার
দিনে জানালার
পাশে বসে খুব আগ্রহ
নিয়ে বৃষ্টি দেখতে ভালো লাগে । আমি কেমন তা আমার আশে পাশের মানুষরাই
বলতে পারবে ।
কারো কাছে হয়তো ভালো ,কারো কাছে হয়তো ভালো না ,
যাই হোক , ভালো খারাপ মিলিয়েই একজন মানুষ।
একদিন জন্ম হয়েছিল হয়ত, কোন একদিন হঠাৎ
করে মরেও যাব। অল্পতেই রেগে যাই। তবে রাগ
করতে যতক্ষণ লাগে রাগ ভাঙতে তার চাইতেও
কম সময় লাগে। কারো উপর বেশিক্ষণ রাগ করে থাকতে পারি না।
নির্ঘুম রাতে মনের
কথাগুলো ডায়রিতে আবুল তাবুল লিখে যাই।
কবিতা অথবা গল্প যা খুশি লিখি। নিজেই
লিখি নিজেই পরি। লিখতে খুব ভালবাসি। মাঝে মাঝে নিজেকে অতিরিক্ত ভাব
ধরা পাবলিক মানে হয়। আসলে আমি ভাব
ধরা পাবলিক না,
কারো ক্ষতির কারণ
হতে চাই না কখনোই। নিজের কানে যা শুনি তাই বলি, নিজের চোখে যা দেখি তাই বিশ্বাস করি।
যখন শুনি দুই কানে শুনি, যখন দেখি দুই
চোখে দেখি।বন্ধুত্ব করতে আপত্তি নেই।
হতে পার
বন্ধু। তবে একটা কথা । কথাটা কার তা জানি না তবে কথাটা আমার বেলায় খুব
প্রযোজ্য ।
"তুমি যদি আমার দিকে এক পা বাড়াও
তবে আমি হয়ত
তোমার দিকে দুই পা বাড়াবো । কিন্তু
তুমি যদি আমার থেকে এক পা পিছাও
তবে আমি তোমার থেকে দশ পা পিছাবো "।
আর কিছু বলার নেই । আমার প্রোফাইলে এসে যখন আমার About পরছেন তার জন্য
ধন্যবাদ! সময় পেলে ছবি উঠি ! বন্ধুদের
সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি ।
আমাকে ভাল না লাগলে ব্লক করে দিবেন । তাই বলে আপনার প্যাচলা শুনতে বাধ্য নই ।
¥জোছনা বিলাস আছে।
অন্ধকারে ডুবে থাকতে মজা পাই।
কবিতা ভালবাসি। তোকে তুই বলতে,
তোমাকে তুমি বলতে আর আপনাকে আপনি বলতেই
ভালো লাগে।
মানুষকে বোঝার সরবোচ্চ চেষ্টা করি। কেউ ভুল বুঝলে মন খারাপ হয়। নিজেরই মাঝে।
হৈ হুল্লা মোটেও পছন্দ
করি না।
একা থাকতে ভালবাসি।
নিজেকে লুকাতে পছন্দ করি। খুব বেশি হাসতে ও
হাসাতে পছন্দ করি। আবার অল্পতে কেঁদে ফেলি। ঘরে থাকতেই বেশি পছন্দ করি।
বিষ্টিতে ভিজতে ভালো লাগে, কিন্তু তেমন
একটা ভিজা হয় না। ভিজলেই ঠান্ডা লেগে যায়।
¥আমি সুন্দর না, সুন্দরের কিছুই আমার
মাঝে নেই।
বাহ্যিক রূপ দেখে মানুষকে মূল্যায়ন
করবেন না। ¥খুব যখন একা লাগবে তখন ভাববে যে, কেউ
একজন তোমার খুব কাছে আছে।
আর সে তোমার
এতটাই কাছে,যে কারনে তুমি তাকে দেখতে পাও
না।
→আমি মোস্তাকিম নিজেকে অন্য কারো সাথে তুলনা করিনা। কারন
প্রতিটি মানুষই ভিন্ন ভিন্ন দীপের মত। প্রত্তেকের আলাদা আলাদা গুণ আছে।
¥অযথা tag করা থেকে বিরত থাকুন। এইসব
ভালো লাগে না। বেশি tag
করলে বিনা টিকেটে block করে দেব...!!

No comments

Powered by Blogger.